লক্ষ্মীপুরে ১১ জেলে আটক

লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদী থেকে ১০০ কেজি জাটকা ও ২০ হাজার মিটার কারেন্টজালসহ ১১ জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ।

- Advertisement -

রোববার (২৪ ফেব্রুয়ারি) ভোররাতে রায়পুরের হাজিমারা পুরানবেড়িঁ এলাকার মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়েছে।

- Advertisement -google news follower

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রায়পুর উপজেলা নির্বাহী অফিসার শিল্পী রানী রায় এ তথ্য নিশ্চিত করে জয়নিউজকে বলেন, ১০০ কেজি জাটকা ও ২০ হাজার মিটার কারেন্টজালসহ ১১ জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ।

পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতে তারা তাদের দোষ স্বীকার করেন। এসময় আদালত ৬ জনকে অর্থদণ্ডসহ ৫ জেলেকে এক মাস করে কারাদণ্ড দেন।

- Advertisement -islamibank

রায়পুর থানার ওসি এ কে এম আজিজুর রহমান জয়নিউজকে বলেন, স্থানীয় ও পুলিশের সহযোগিতায় ১০০ কেজি জাটকা ও ২০ হাজার মিটার কারেন্টজালসহ ১১ জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়েছে। এর মধ্যে ৬ জনকে অর্থদণ্ডসহ ৫ জনকে এক মাস করে প্রত্যেককে কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। পরে দুপুরে সাজাপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্যদের অর্থদণ্ড করে ছেড়ে দেওয়া হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM