ভাষা দিবসে জাগরণের আয়োজন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের স্মরণে জাগরণ এর উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা, রক্তের গ্রুপ ও গ্লুকোজ নির্ণয়, পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

- Advertisement -

চিত্রাংকন প্রতিযোগিতায় শতাধিক প্রতিযোগী অংশ নেয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. আইয়ুব খান। উদ্বোধক ছিলেন মহানগর যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু মো. মহিউদ্দীন।

- Advertisement -google news follower

বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালী আওয়ামী লীগের সহ সভাপতি জাকির হোসেন সর্দার, চকবাজার থানা সহ সভাপতি শেখ মো. হারুন, আল জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার মোতোয়াল্লি মো. আবু মনসুর। উপস্থিত ছিলেন জাগরণ সভাপতি মো. মহিন উদ্দিন তুষার, সাধারণ সম্পাদক নূর হাসিব ইফরাজ, অমর একুশে উদযাপন পরিষদের আহবায়ক মো. এখলাসুর রহমান।

আলোচনা সভায় বক্তারা বলেন, একুশ মানে মাথা নত না করা। একুশ মানে অন্যায়ের বিরুদ্ধে আপোষ না করা। একুশের চেতনা বুকে ধারণ করে অন্যায়ের বিরুদ্ধে ছাত্র-যুবসমাজকে সোচ্চার হবার আহ্বান জানান তারা।

- Advertisement -islamibank

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রেস কিজ্ঞপ্তি।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM