মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

নগরের পৃথক পৃথক স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রি করায় দুই প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা এবং মাদকসেবনের দায়ে ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরের দিকে আগ্রাবাদ, নতুন ব্রিজ ও নন্দনকানন এলাকায় চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজালা রানী চাকমা ও শিরিন আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট উজালা রানী চাকমা জয়নিউজকে বলেন, আগ্রাবাদের লাকি প্লাজা ও আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করে ১০ জন মাদকসেবীকে আটক করা হয়। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার জয়নিউজকে বলেন, মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রি করার দায়ে নতুন ব্রিজ এলাকার মান্নান টাওয়ারের বাবা স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া নন্দনকাননের বৌদ্ধ মন্দির এলাকার আরেক দোকানদারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM