গ্রামীণফোনের নতুন বিজ্ঞাপনে বিটিআরসির নিষেধাজ্ঞা

দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এখন থেকে আর গণমাধ্যমে নতুন কোনো বিজ্ঞাপন দিতে পারবে না। কোম্পানিটির নতুন কোনো প্যাকেজ, অফার, কলরেটের তথ্য সংক্রান্ত বিজ্ঞাপনে এই নিষেধাজ্ঞা দিয়েছে বিটিআরসি।

- Advertisement -

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে এ সংক্রান্ত চিঠি পাঠিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

- Advertisement -google news follower

বিটিআরসির চিঠিতে আরো বলা হয়, অন্য কোনো প্রতিষ্ঠানের সঙ্গে স্বতন্ত্র এবং একক স্বত্বাধিকার চুক্তিও করা যাবে না। কোনোভাবেই মাসে কল ড্রপের সর্বোচ্চ হার দুই শতাংশের বেশি হতে পারবে না। এমএনপি লকের ক্ষেত্রে মেয়াদ হবে ৩০ দিন। দেশব্যাপী কোনো ধরনের মার্কেট কমিউনিকেশনও করা যাবে না।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক জাকির হোসেন জানান, নতুন প্যাকেজ বা অন্য কোনো সেবার ক্ষেত্রে গ্রামীণফোন বিজ্ঞাপন দিতে পারবে না। তবে পুরানো সেবার বিজ্ঞাপন দিতে বাধা নেই।

- Advertisement -islamibank

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোয়ালিটি অব সার্ভিস রেগুলেশন অনুযায়ী সেবা দেওয়ার জন্য অপারেটরগুলোকে বিভিন্ন নির্দেশনা দেওয়া হয়েছে।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM