সাকিব, মিঠুনের পর মুশফিক

সাকিববিহীন বাংলাদেশ দল নিউজিল্যান্ডে দুই ম্যাচে হেরেছে, সেই হারা ম্যাচে বুক চিতিয়ে লড়াই করা মো. মিঠুন এবার পড়েছেন ইনজুরিতে। সঙ্গে যোগ করুন দলের নির্ভরতার অন্যতম প্রতীক মুশফিকও অনিশ্চিত তৃতীয় ওয়ানডেতে। যেন মরার ওপর খাড়ার ঘা!

- Advertisement -

দ্বিতীয় ওয়ানডেতেই ব্যাটিং করার সময়ই হ্যামস্ট্রিংয়ে চোট পান মিঠুন। আর মুশফিকের চোট পাঁজরে। ফলে তৃতীয় ওয়ানডেতে তাদের পাওয়া নিয়ে রয়েছে অনিশ্চয়তা। তাই তাদের বিকল্প হিসেবে ওয়ানডে দলে ডাকা হয়েছে মুমিনুলকে। বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

- Advertisement -google news follower

টেস্ট স্কোয়াডে থাকায় আগে থেকেই নিউজিল্যান্ডে ছিলেন মুমিনুল। এই বাঁহাতি ব্যাটসম্যান খেলেছিলেন প্রস্তুতি ম্যাচেও।

সিরিজের দুই ম্যাচেই ফিফটি করা মো. মিঠুনই বাংলাদেশের হয়ে এই সিরিজে এখন পর্যন্ত সবচেয়ে সফল। তাই তার না থাকাটা দলের জন্য বড় ধাক্কা। এখন সঙ্গে যোগ হলো মুশফিকের ইনজুরি।

- Advertisement -islamibank

নেপিয়ার ও ক্রাইসচার্চে হেরে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। ডানেডিনে আগামী ২০ ফেব্রুয়ারি তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে হোয়াইটওয়াশ এড়াতে কিউইদের মুখোমুখি হবেন মাশরাফি বাহিনী।

জয়নিউজ/পার্থ নন্দী
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM