শামসুন্নাহার পরাণের ৪র্থ মৃত্যুবার্ষিকী কাল

বিশিষ্ট উন্নয়নকর্মী ও ঘাসফুল প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণের ৪র্থ মৃত্যুবার্ষিকী সোমবার (১৮ ফেব্রুয়ারি)।

- Advertisement -

এ উপলক্ষে ঘাসফুলের উদ্যোগে সকাল সাড়ে ৮টায় নগরের বাদশা মিয়া রোডে সংগঠনের প্রধান কার্যালয়ে খতমে কোরআন ও মিলাদ মাহফিল এবং বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভার আয়োজন করা হয়েছে।

- Advertisement -google news follower

স্মরণসভায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন কবি ও সাংবাদিক আবুল মোমেন, সমাজসেবা অধিদপ্তর চট্টগ্রাম এর উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম, উন্নয়ন সংস্থা কোডেক এর নির্বাহী পরিচালক ড. খুরশীদ আলম, ইলমা এর প্রধান নির্বাহী জেসমিন সুলতানা পারু, ঘাসফুল নির্বাহী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ, কোষাধ্যক্ষ জেরিন মাহমুদ হোসেন।

স্বাগত বক্তব্য রাখবেন ঘাসফুল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী এবং সভাপতিত্ব করবেন ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে এছাড়া শামসুন্নাহার পরাণ স্মরণে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM