বাজারে লেনোভোর নতুন থিংকপ্যাড

লেনেভো থিংকপ্যাড ইয়োগা২৬০ দেশের বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস। প্রিমিয়াম কোয়ালিটির কনভার্টিবল ল্যাপটপ লেনেভো এ থিংকপ্যাডে অরিজিনাল উইন্ডোজ ১০ প্রো-অপারেটিং সিস্টেমসহ আছে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা। এই ল্যাপটপ দিয়ে বেশি সৃজনশীল কাজ ও থ্রিডি গেমিংয়ের ডিজাইন করা যায়। এত রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ।

- Advertisement -

এ ল্যাপটপটির বিশেষ দিক হলো, এক ডিভাইসে রয়েছে চারটি মোড। যা খুব সহজে পরিবর্তন করা যায়। ল্যাপটপ, স্ট্যান্ড, ট্যাবলেট ও টেন্ট মোড, যা পরিবর্তনের সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তন হয়ে যাবে। ল্যাপটপটি ইউনিক ডিজাইনসহ তৈরি করা হয়েছে। ১০ পয়েন্ট মাল্টি টাচক্রিন ডিসপ্লেসহ এই ল্যাপটপ ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে ভাঁজ করা যাবে। রয়েছে ব্যাকলিট কি-বোর্ডসহ ইন্টেল কোরআই ফাইভ ৬২০০ইউ জিপিইউ প্রসেসর যার স্পিড ২.৮ থেকে ৩.১ গিগাহার্টজ পর্যন্ত।

- Advertisement -google news follower

এছাড়া ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে উন্নতমানের বিল্টইন সিকিউরিটি টিপিএম ও ফিংগার প্রিন্ট রিডার। দেশে ল্যাপটপটি তিনটি ভার্সনে পাওয়া যাবে। তিন বছরের স্ট্যান্ডার্ড লিমিটেড ওয়ারেন্টিসেহ বাংলাদেশে এর দাম ১ লাখ ২৫ হাজার টাকা।

জয়নিউজ/পলাশ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM