কংগ্রেসে যোগ দিলেন শিল্পা

বিধানসভা নির্বাচনে বিজেপিকে হারিয়ে মধ্যপ্রদেশের দখল নিয়েছে কংগ্রেস। এরপর থেকেই আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে দল। স্ট্র্যাটেজি ছিল এমন কোনো জনপ্রিয় মুখ বেছে নেওয়া, যাঁর উপস্থিতি দলকে অক্সিজেন দেবে।

- Advertisement -

প্রার্থী তালিকাতে তাই চমক দিতে চাইছে রাহুল গান্ধীর দল।  করিনা কাপুরকে নির্বাচনে দাঁড় করানো নিয়ে ইতোমধ্যেই জল্পনা শুরু হয়েছে দলে। এবার কংগ্রেসে যোগ দিলেন আর এক জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শিণ্ডে। মঙ্গলবার (১২ জানুয়ারি) মুম্বাইয়ে কংগ্রেসের একটি অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিলেন শিল্পা।

- Advertisement -google news follower

শিল্পা অভিনয় জগতে পা রেখেছিলেন ১৯৯৯ সালে। ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে অঙ্গুরি ভাবির চরিত্রের মধ্যে দিয়ে বেশ জনপ্রিয়তা পান তিনি। তবে সিরিয়ালের নির্মাতাদের সঙ্গে মনোমালিন্যের কারণে ২০১৬ সালে ধারাবাহিকটি থেকে সরে দাঁড়ান। এরপর বিস বস শোয়ে জয়ী হওয়ার পর তাঁর জনপ্রিয়তা যেন আকাশ ছুঁয়েছিল। হাইকোর্টের বিচারপতি সত্যদেব শিণ্ডের মেয়ে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অনেক আগেই। এবার রাজনীতিতে তিনি নজর কাড়তে পারেন কি না এখন শুধু তারই অপেক্ষা।

জয়নিউজ/পলাশ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM