ট্রলারে মালয়েশিয়া যাত্রাকালে ২২ রোহিঙ্গা আটক

সাগর পথে ট্রলারে করে অবৈধভাবে কক্সবাজারের টেকনাফ উপকূল দিয়ে মালয়েশিয়া যাওয়ার সময় ২২ রোহিঙ্গাকে আটক করেছেন বিজিবি সদস্যরা।

- Advertisement -

আটককৃতদের মধ্যে ১১ শিশু, ১০ নারী ও এক পুরুষ রয়েছেন। তারা সবাই উখিয়া-টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তারা মিয়ানমার থেকে পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন।

- Advertisement -google news follower

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ-জ্জামান চৌধুরী।

তিনি বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বী উপকূল এলাকা দিয়ে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার জন্য রোহিঙ্গাদের একটি দল প্রস্তুতি নিচ্ছে এমন খবর পাই। পরে বিজিবির হাবিলদার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ২২ রোহিঙ্গাকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১১ শিশু, ১০ নারী ও এক পুরুষ রয়েছেন।

- Advertisement -islamibank

এর আগে গত দুই দিনে কক্সবাজারের উখিয়া-টেকনাফ উপকূল দিয়ে সমুদ্রপথে মালয়েশিয়া পাচারের সময় ৭০ জন রোহিঙ্গাকে আটক করে বিজিবি ও পুলিশ। এর মধ্যে ৩৮ জন ছিল রোহিঙ্গা নারী।

জয়নিউজ/শামীম/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM