সিএমপির কৃতিত্ব

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে প্রথম স্থান এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

- Advertisement -

গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সময়ে দেশব্যাপী মাদকদ্রব্য, আগ্নেয়াস্ত্র উদ্বার ও চোরাচালান প্রতিরোধ অভিযান কার্যক্রম মূল্যায়নে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ মাদকদ্রব্য উদ্ধার এবং চোরাচালান প্রতিরোধে প্রথম স্থান এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অর্জন করে। এছাড়া সামাজিক কার্যক্রমে পুলিশ নারী কল্যাণ (পুনাক) প্রথম স্থান অর্জন করে।

- Advertisement -google news follower

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আইজিপি স্বীকৃতিস্বরূপ এ ক্রেস্ট প্রদান করেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম ক্রেস্ট গ্রহণ করেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সার্বিক কার্যক্রমে আইজিপি সন্তোষ প্রকাশ করেন।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM