বিনা প্রতিদ্বন্দ্বিতায় আশরাফের বোন জাকিয়া নির্বাচিত

অন্য প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করায় কিশোরগঞ্জ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সৈয়দ আশরাফুল ইসলামের বোন আওয়ামী লীগের ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

- Advertisement -

রিটার্নিং কর্মকর্তা ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, একক প্রার্থী হওয়ায় সৈয়দা জাকিয়া নূর লিপিকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এ সংক্রান্ত তথ্য নির্বাচন কমিশনে পাঠানো হয়েছে। আগামী ২/৩ দিনের মধ্যে নির্বাচিত হিসেবে গেজেট প্রকাশ করবে ইসি।

- Advertisement -google news follower

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. তাজুল ইসলাম জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার (১০ ফেব্রুয়ারি) গণতন্ত্রী পার্টির ভুপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন প্রার্থিতা প্রত্যাহার করেন।

তাজুল ইসলাম জানান, গণবিজ্ঞপ্তি জারির মাধ্যমে সৈয়দা জাকিয়া নূরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণার বিষয়টি জানানো হবে।

- Advertisement -islamibank

সম্প্রতি অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ অবস্থায় নির্বাচিত হলেও শপথ গ্রহণের আগেই গত ৩ জানুয়ারি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা নিয়ে গঠিত এই আসন থেকে টানা পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM