আপনি আর একটা সংলাপ ডাকেন: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন বিষয়ে আলাপ করতে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

- Advertisement -

শনিবার (৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এ দাবি করেন।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ বলেন, আপনি আর একটা সংলাপ ডাকেন। পরিষ্কার করে বলেন, খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি  করবেন না। বিচারককে স্বাধীনভাবে চলতে দেন, দেখি খালেদা জিয়ার মুক্তি হয় কি-না।

তিনি বলেন, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে ভারতের চক্রান্ত রুখে দিতে হবে। এটা সহজ কাজ নয়। আন্দোলন গড়ে তুলতে হবে। আমি বিএনপির নেতৃবৃন্দকে বারবার বলে আসছি, আপনাদের রাস্তায় থাকতে হবে।

- Advertisement -islamibank

ডা. জাফরুল্লাহ বলেন, আমি খুশি হতাম বিএনপির ১ হাজার মহিলা নেত্রী যদি আজ দুই ঘণ্টার জন্য রাস্তায় বসে থাকতেন। তারপর ৫০টা ট্রাক নিয়ে সারা ঢাকা শহরে ঘুরতেন। আর একটা স্লোগান দিতেন- গণতন্ত্র চাই, খালেদা জিয়ার মুক্তি চাই।

এ সময় বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে ডা. জাফরুল্লাহ বলেন, আপনার দিকে অনেকেই চেয়ে আছে। আপনার সঠিক সিদ্ধান্তে আন্দোলন গড়ে উঠবে। আর আন্দোলন গড়ে না উঠলে সহজে খালেদা জিয়া মুক্তি পাবেন না।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM