আরোহীর হেলমেট না থাকলেই মামলা

নগরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালালে আগে শুধু চালককে জরিমানা করতো ট্রাফিক পুলিশ। কিন্তু এবার মোটরসাইকেল চালকই শুধু নন, পেছনের আরোহীও যদি হেলমেট না পড়েন সেক্ষেত্রেও জরিমানা করছে পুলিশ।

- Advertisement -

শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকে নগরের বিভিন্ন স্থানে হেলমেটবিহীন চালক ও আরোহী বহনকারী মোটরসাইকেল দেখলেই মামলা দিচ্ছে ট্রাফিক পুলিশ। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করবে নগর পুলিশের ট্রাফিক বিভাগ।

- Advertisement -google news follower

এদিন সকালে ট্রাফিক বিভাগের অভিযানে অনেকে বিব্রতকর অবস্থার মধ্যে পড়লেও খোদ মোটরসাইকেল আরোহীরাই পুলিশের এ পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

আরোহীর হেলমেট না থাকলেই মামলা

- Advertisement -islamibank

নগরের টাইগারপাস মোড়ে মোটরসাইকেল আরোহী সোহাগ জয়নিউজকে বলেন, আরোহীর হেলমেট ব্যবহারের বিষয়টি আগে জানতাম না। এখন থেকে হেলমেট ব্যবহার করবো।

টাইগারপাস মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট আশরাফুল ইসলাম জয়নিউজকে বলেন, সকাল থেকে হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহী দেখলেই থামিয়ে মামলা দিচ্ছি। একইসঙ্গে মোটরসাইকেলের কাগজপত্র ঠিক আছে কি না তাও চেক করা হচ্ছে।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM