কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্পে অনিয়ম বন্ধের দাবিতে মানববন্ধন

“আগে পুনর্বাসন, পরে অধিগ্রহণ” এই স্লোগানকে সামনে রেখে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্পে অনিয়ম ও দুর্নীতি বন্ধের দাবিতে মহেশখালীর জাগ্রত ছাত্রসমাজের ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

এতে চট্টগ্রামে অবস্থানরত বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে মহেশখালীতে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্পসহ চলমান অন্যান্য প্রকল্পে ভূমি অধিগ্রহণকৃত এলাকায় অনিয়ম-দুর্নীতি বন্ধ এবং জমির উপযুক্ত মূল্য ও যথাযথ ক্ষতিপূরণ প্রদানের দাবি জানান বক্তারা।

- Advertisement -islamibank

বেপজার এক্সিকিউটিভ সেক্রেটারি মোস্তফা জুয়েলের সঞ্চালনায় ও সংগঠনের আহ্বায়ক ছাত্রনেতা ফজলে আজিম মোঃ ছিবগতুল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মহেশখালী পেশাজীবী সমবায় সমিতির অর্থ সম্পাদক আকতার হোসেন, আইনজীবী অ্যাডভোকেট রফিকুল ইসলাম, জয়নাল আবেদীন, আ ন ম আহমদুল্লাহ, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি বায়েজিদ ইমন, আমরা মাতারবাড়ীর সন্তানের সমন্বয়ক এনামুল হক সাগর, হোয়ানক সিভিল ইয়ুথ সোসাইটির সভাপতি মেহেদী হাসান পাভেল, প্রভাষক নূর মোহাম্মদ, মোঃ মামুন, আবদুল মতিন, শাহাদত হোসাইন, মোরশেদ আলম, দিল মোহাম্মদ, আবু নায়েম ও নুরুল হোছাইন আলতাফ।

মানববন্ধন শেষে সংগঠনের যুগ্ম আহ্বায়ক সালাহউদ্দিন কাদের ১৪ ও ১৫ ফেব্রুয়ারি মহেশখালীতে গণসংযোগ এবং ১৬ ফেব্রুয়ারি কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/কাউছার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM