রায়পুরে ইউএনওর গাড়ির ধাক্কায় যুবক নিহত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

- Advertisement -

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় বিষয়টি নিশ্চিত করেছেন। এদিন সন্ধ্যা পর্যন্ত নিহত যুবকের নাম জানাতে পারেনি পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ঝুমুর সিনেমা হল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত যুবক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহতের পরিচয় এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী জানান, নোয়াখালী থেকে রায়পুরে ফিরছিলাম। ঘটনাস্থলে লোকটি চলন্ত গাড়ির সামনে দিয়ে আকস্মিক রাস্তা পার হতে দৌঁড় দিতে গেলে গাড়ির ধাক্কা খান। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করার পর রাত তিনটার দিকে ওই যুবক মারা যান। এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে দেখে মনে হয়েছে নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

জয়নিউজ/আতোয়ার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM