দ্বিতীয় দফায় চট্টগ্রামের ৩৪ উপজেলায় ভোট ১৮ মার্চ

উপজেলায় দ্বিতীয় দফার ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ১৮ মার্চ চট্টগ্রাম বিভাগের ৩৪ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

- Advertisement -

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এ তফসিল ঘোষণা করেন।

- Advertisement -google news follower

হেলালুদ্দীন আহমদ জানান, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৮ ফেব্রুয়ারি। ২০ ফেব্রুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ১৮ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় দফার এ ভোটে চট্টগ্রাম বিভাগের ৬টি জেলার ৩৪টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

উপজেলাগুলো হচ্ছে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড, মীরসরাই, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, রাউজান ও হাটহাজারী উপজেলা, রাঙামাটি জেলার রাঙামাটি সদর, লংগদু, নানিয়ারচর, কাপ্তাই, জুরাছড়ি, বাঘাইছড়ি, কাউখালী, বরকল, রাজস্থলী ও বিলাইছড়ি উপজেলা, বান্দরবান জেলার বান্দরবান সদর, রোয়াংছড়ি, আলীকদম, থানচি, লামা, রুমা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা, খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদর, মানিকছড়ি, লক্ষীছড়ি, দীঘিনালা, মহালছড়ি, পানছড়ি, মাটিরাঙা ও রামগড় উপজেলা। এছাড়া কক্সবাজার জেলার চকরিয়া এবং নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM