বাঁশখালীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

0

বাঁশখালীর চাম্বলে মো. রুবেল (২৬) নামে এক ভ্যানগাড়ি চালককে ৩টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় নন্না মিয়া (৪৫) নামে অপর এক অস্ত্র ব্যবসায়ী পালিয়ে যান।

রোববার (৩ ফেব্রুয়ারি) রাতে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. কামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মো. কামাল উদ্দিন জয়নিউজকে বলেন, নিয়মিত টহল অভিযানের সময় গোপন সূত্রে খবর পাই ভ্যানগাড়ি করে এক অস্ত্র ব্যবসায়ী তিনটি অস্ত্র নিয়ে আসছেন। চাম্বল বাজার এলাকায় দারুল উলুম আলিমুল ইসলামী মাদ্রাসা ও ফয়েজিয়া এতিমখানার মেইন গেইটের সামনে গাড়ি তল্লাশি শুরু করি। এসময় একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে নন্না মিয়া নামের এক ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। ওই অটোরিকশার পিছনে আসা একটি ভ্যানগাড়ি তল্লাশি করে ওই ভ্যানগাড়িতে বস্তা মোড়ানো অবস্থায় দুইটি লম্বা বন্দুক ও ১টি এলজি উদ্ধার করি।

তিনি বলেন, এসময় মো. রুবেল নামের ভ্যানগাড়ি চালককে গ্রেপ্তার করা হয়। ওই ভ্যানগাড়ি চালক মূলত কৌশলে মহেশখালী থেকে বাঁশখালীতে অস্ত্রগুলো নিয়ে আসছিল। তাকে জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া লোকটির নাম জানা গেছে। তারা দুই জনই অস্ত্র ব্যবসায়ী বলে স্বীকার করেছে।

গ্রেপ্তার ও পালিয়ে যাওয়া দু’জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...