৩ দিনের রিমান্ডে মিতু

নগরের আলোচিত তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনা মামলায় স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ

- Advertisement -

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আল ইমরান এ রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ জয়নিউজকে বলেন, আকাশের আত্মহত্যা প্ররোচনা মামলায় স্ত্রী মিতুর ৭ দিনের রিমান্ডের আবেদন করেছিল পুলিশ। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। রিমান্ড মঞ্জুর হওয়ায় আর আসামির জামিন শুনানি হয়নি।

উল্লেখ্য, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোরে নগরের চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় শিরায় ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে তিনি স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। একই দিন রাতে নগরের নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -islamibank

আকাশের মৃত্যুর ঘটনায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) তার মা জোবেদা খানম বাদি হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনকে আসামি করা হয়।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM