চট্টগ্রাম চেম্বারের কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন

0

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কর্মচারী ইউনিয়নের ২০১৯-২০২০ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) এ নির্বাচন সম্পন্ন হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ মফিজুর রহমান এবং কমিশনার ছিলেন মো. হাসান সফি ও মো. মোরশেদুল মান্নান।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন রফিকুল ইসলাম ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান। এছাড়া শওকত বিন হায়াত মাহমুদ সাধারণ সম্পাদক, মো. ফিরোজ খাঁন সহসাধারণ সম্পাদক, আরিফুর রহমান অর্থ সম্পাদক এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন সৈয়দুর রহমান ও আজিজুর রহমান।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম, সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক, চট্টগ্রাম শ্রম আদালত-১ এর জুরি বোর্ডের মেম্বার (জজ) মোহাম্মদ আবদুস সাত্তার, চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্রের সভাপতি সোহেল মো. ফখরুদ-দীন নির্বাচন পরিদর্শন করেন।

এসময় পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান, চেম্বারের উপ-সচিব মোহাম্মদ নুরুল আনোয়ার ও মোঃ আলী আজগর, আরএন্ডডি অফিসার লাভলী আক্তার ও সহকারী হিসাবরক্ষক মোহাম্মদ আকতার ফারুক।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...