মিতুর রিমান্ড শুনানি সোমবার

তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের (৩২) আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর রিমান্ড শুনানি হবে সোমবার (৪ ফেব্রুয়ারি)। চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক শুনানির এই সময় নির্ধারণ করেছেন।

- Advertisement -

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ জয়নিউজকে বলেন, সোমবার পূর্বনির্ধারিত জামিন আবেদনেরও শুনানি আছে। তবে এর আগে আদালতে রিমান্ড শুনানি হবে। রিমান্ড হলে জামিন শুনানি আর হবে না। আর রিমান্ড নামঞ্জুর হলে তখন জামিন শুনানি হবে।

- Advertisement -google news follower

উল্লেখ, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোরে নগরের চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় শিরায় ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে তিনি স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। একই দিন রাতে নগরের নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেপ্তার করে পুলিশ।

আকাশের মৃত্যুর ঘটনায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) আকাশের মা জোবেদা খানম বাদী হয়ে নগরের চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরীসহ ৬ জনকে আসামি করা হয়।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM