আলোচনার সুযোগ হারিয়েছে বিএনপি: হানিফ

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতিবাচক রাজনীতির কারণে আজ কোথায় চলে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চা-চক্রের দাওয়াত দিলেন, কিন্তু বিএনপি নেতারা সেই দাওয়াতে এলেন না। দাওয়াত রক্ষা করা সভ্যতা ও শিষ্টাচারের অংশ। বিএনপি গণভবনে না গিয়ে আলোচনার সুযোগ হারিয়েছে।

- Advertisement -

তিনি রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভায় একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিএনপি এখন যে পথে হাঁটছে, তাদের সংকট আরো ঘনীভূত হবে। এ দেশ সৃষ্টির আগে মুসলিম লীগের ব্যাপক দাপট ছিল। কিন্তু আজ তারা হারিয়ে গেছে। ভুল রাজনীতি করলে, ভুল সিদ্ধান্ত নিলে এমন পরিণতি হয়।

তিনি আরো বলেন, আমরা অবাক হই, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথায় মানবতার কথা বলেন। অথচ আপনারাই মানুষকে পেট্রোল বোমা ছুঁড়ে মেরেছেন। যারা নিহত হয়েছেন, তাদের স্বজনদের কান্না আপনাদের কানে পৌঁছায়নি।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM