গণভবনে চা-চক্র বিবেকহীন আনন্দের সমতুল্য: রিজভী

ক্ষমতাসীনরা এখন ভোগ-লালসায় অস্থির হয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে গিয়ে বেতাল হয়ে অমানবিকতার পথ ধরেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

- Advertisement -

রোববার (৩ ফেব্রুয়ারি) সকালে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

গণভবনে চা-চক্রের আয়োজনের তীব্র সমালোচনা করে রিজভী বলেন, গণভবনে চা-চক্রে শেখ হাসিনার সদাহাস্য চেহারা ও সরকারের আনুকূল্য পাওয়ায় উৎফুল্ল উচ্ছিষ্ট রাজনীতিবিদদের চেহারা দেখে মনে হয়েছে, তারা আনন্দে মাতোয়ারা। এই আনন্দ একটি সামাজিক পাপ। গোটা জাতির সঙ্গে নির্লজ্জ মহাতামাশার নির্বাচনের পর উল্লসিত সরকারের চা-চক্রের আয়োজন বিবেকহীন আনন্দেরই সমতুল্য।

তিনি বলেন, জনগণের সঙ্গে প্রতারণাকারী সরকারের জয় উদযাপনের চা-চক্রে দেশের গণতন্ত্রমনা, গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণরত কোনো রাজনৈতিক দল অংশগ্রহণ করেনি। এটাই জনগণের বিজয়।

- Advertisement -islamibank

ডাকসু নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, সব ছাত্র সংগঠনের সহাবস্থান নিশ্চিত না হলে ডাকসু নির্বাচন হবে মহাভোট ডাকাতির নির্বাচনি ধারাবাহিকতার আরেকটি সংযোজন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM