সংবর্ধনা নিলেন না নতুন হুইপ

আওয়ামী লীগ নেতৃত্বাধীন একাদশ জাতীয় সংসদের হুইপ ও পটিয়া আসনের সাংসদ শামসুল হক চৌধুরী জনসাধারণের ভোগান্তির কথা বিবেচনা করে সংবর্ধনা নেননি।

- Advertisement -

তিনি সংবর্ধনা ছাড়াই বিমান বন্দর ত্যাগ করেন। তবে বিমান বন্দর ছেড়ে যাওয়ার সময় তিনি হাত নেড়ে নেতাকর্মীদের অভিবাদনের জবাব দেন। পরে হুইপ শামসুল হক চট্টগ্রাম সার্কিট হাউজে যান।

- Advertisement -google news follower

শনিবার (২ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে হাজার হাজার নেতাকর্মী তাঁকে সংবর্ধনা দিতে বিমান বন্দরে উপস্থিত হন। প্রায় ৫০০ যানবাহন, ফুলের মালা ও ট্রাকে অস্থায়ী মঞ্চ করে সংবর্ধনার প্রস্ততি নেওয়া হয়।

সংবর্ধনা না নেওয়ায় নেতাকর্মীদের কষ্ট না পাওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দর দেশের জনগণের সম্পদ। আন্তর্জাতিক এ বিমান বন্দরের নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষা করা আমাদের দায়িত্ব। আর সে কারণেই শৃঙ্খলা বিঘ্ন হতে পারে এমন শঙ্কা এবং সাধারণ মানুষকে ভোগান্তিতে না ফেলতে সংবর্ধনা নিইনি।

- Advertisement -islamibank

এ সময় নতুন হুইপ তাঁকে অভিনন্দন জানাতে যারা বিমান বন্দর ও আশেপাশে উপস্থিত হয়েছিলেন তাঁদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি প্রধানমন্ত্রী যে দায়িত্ব তাঁর ওপর অর্পণ করেছেন তা যথাযথভাবে পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

জয়নিউজ/কাউছার/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM