বাঁশখালীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত ৫

বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের মনকিরচর গ্রামে সন্ত্রাসী হামলায় সস্ত্রীক ইউপি সদস্যসহ ৫ জন আহত হয়েছে।

- Advertisement -

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় জালিয়াখালী নতুন বাজার এলাকায় দুই দফা হামলার পর ইউপি সদস্যের বাড়িতেও মহিলাদের ওপর হামলা, ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

- Advertisement -google news follower

আহতরা হচ্ছেন শীলকূপ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সিদ্দিক আকবর প্রকাশ বাহাদুর (৩০), স্ত্রী তাসমিন আক্তার (২০), বড়ভাই সিদ্দিক ফারুখ (৩৫), দুই ভাইয়ের স্ত্রী হাছিনা আক্তার (২৪) ও সোনিয়া আক্তার (২৫)। হামলাকারীরা স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসেট লুট করে।

আহতদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -islamibank

ইউপি সদস্য সিদ্দিক আকবর প্রকাশ বাহাদুর বলেন, জালিয়াখালী নতুন বাজারে আমার বড় ভাই সিদ্দিক ফারুখের কম্পিউটারের দোকানে শনিবার সকালে রুহল কাদেরের নেতৃত্বে সন্ত্রাসীরা এসে দোকানটির মালিকানা দাবি করে। এ সময় আমার ভাইয়ের ওপর উর্পযুপরি হামলা চালায়।

এ খবর পেয়ে আমি ঘটনাস্থলে গেলে আমার ওপরও হামলা করে। পরে তারা আমার বাড়িতে গিয়ে মহিলাদের ওপরও হামলা চালায়। বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালায়।
বিষয়টি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে অবহিত করি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জয়নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM