পাওনা টাকা আদায়ে যুবককে শেকল বেঁধে নির্যাতন

নগরের ফিরিঙ্গিবাজারে পাওনা টাকা আদায়ের জন্য কালাচাঁদ দাশ (৩৪) নামে এক যুবককে ডেকে এনে শেকল বেঁধে নির্যাতন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ কালাচাঁদকে উদ্ধার ও নির্যাতনকারীদের গ্রেপ্তার করে।

- Advertisement -

নির্যাতনের শিকার কালাচাঁদ দাশ পেশায় একজন শ্রমিক। তিনি বাঁশখালী উপজেলার বাণীগ্রাম হংসপাড়া এলাকার বিধুভূষণ দাশের ছেলে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাতে ফিরিঙ্গিবাজারের লইট্টাঘাটায় মালেক কোম্পানির অফিস থেকে কোতোয়ালী থানা পুলিশের একটি টহল দল তাকে উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে কালাচাঁদকে নির্যাতন করার অভিযোগে মাইন উদ্দিন (৫৭) ও রফিক আহমদকে (৫৫) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাইন লক্ষ্মীপুর জেলার রামগতি চরআলগী এলাকার ছাবেদুল হকের ছেলে ও রফিক কর্ণফুলীর শিকলবাহা এলাকার আবদুল মোমিনের ছেলে।

- Advertisement -islamibank

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, পাওনা টাকা আদায়ের জন্য কালাচাঁদ দাশকে ডেকে এনে শেকল দিয়ে বেঁধে নির্যাতন চালায় মাইন ও রফিক। পরে পুলিশের একটি টহল দল কালাচাঁদকে উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে নির্যাতনকারীদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কালাচাঁদ।

জয়নিউজ/হিমেল/পলাশ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM