টাকিলা শটে কি প্রমাণ করলেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া কি মা হতে চলেছেন? বলিউড থেকে হলিউড অনেকে নাকি বলেছিলেন প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা। তাই এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত! গত বছরের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা।

- Advertisement -

কিন্তু বিয়ের আগে থেকেই এমন একটি গুঞ্জন ছিল প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা । এবার নিজেই এর খোলামেলা জবাব দিলেন।

- Advertisement -google news follower

বিয়ের পর প্রথমবার টেলিভিশনে একটি সাক্ষাৎকারে তিনি মুখোমুখি হন মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেসের।

এলেন তাঁকে প্রশ্ন করেছিলেন, নিকের সঙ্গে বিয়ের সিদ্ধান্তের পেছনে পরস্পরের প্রতি ভালো লাগা ছাড়াও কি অন্য কিছু রয়েছে? প্রিয়াঙ্কা কি মা হতে চলেছেন?

- Advertisement -islamibank

উত্তরে প্রিয়াঙ্কা বলেন, তিনি অসম্ভব ভালবাসেন শিশুদের। তা থেকেই এমনটা হয়ত মনে হয়েছিল। কারণ তাঁর প্রিয় বন্ধু মেগান মর্কেল অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত ছিলেন। আমার সব বন্ধুরাই মা হতে চলেছেন, আমারও বেশ ইচ্ছা করে, আমিও মা হই। সেই কথারই ভুল অর্থ বের করা হয়েছে।

নিজের বিয়ের সিদ্ধান্তের বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, নিক একজন সুন্দর মনের সহজ-সরল মানুষ। সেই কারণেই তাঁকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এরপর এলেন আবার বলেন, প্রিয়াঙ্কা মা হতে চলেছেন, এ খবরটা তাহলে একেবারেই সত্যি নয়?

প্রিয়াঙ্কা এবার টেলিভিশনের সামনেই প্রমাণ করে দেবেন যে তিনি অন্তঃসত্ত্বা নন। এরকম একটা সুখবর থাকলে তিনি কখনওই তা গোপন করতেন না।

এলেনের সামনে থেকে টাকিলা শট (অ্যালকোহল জাতীয় পানীয়) নিয়ে প্রিয়াঙ্কা বললেন, অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। এবার বিশ্বাস হলো তো?

জয়নিউজ/পলাশ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM