নির্বাচন বানচালের চক্রান্ত করছে বিএনপি: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্ত প্রতিহত করা হবে।

- Advertisement -

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

কাদের বলেন, আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকা- সার্থক হবে।

দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে দেন সেতুমন্ত্রী। তিনি বলেন, দলে থেকে কেউ অনিয়ম করলে তাদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।

- Advertisement -islamibank

সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM