চট্টগ্রাম থেকে পুলিশ পদক পাচ্ছেন যারা

চট্টগ্রাম থেকে দুইজন বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) ও চারজন বিপিএম-সেবা পদক পাচ্ছেন। এছাড়া পাঁচজন প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) ও চারজন পিপিএম-সেবা পদক পাচ্ছেন।

- Advertisement -

সন্দ্বীপ থানার ওসি মো. শাহজাহান ও আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হওয়া চট্টগ্রামের কোতোয়ালী থানার কনস্টেবল রাসেল পাচ্ছেন বিপিএম পদক।

- Advertisement -google news follower

বিপিএম-সেবা পাচ্ছেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবুর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা ও সিএমপির উপ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

পিপিএম পাচ্ছেন সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (ডিবি-পশ্চিম) এএএম হুমায়ুন কবীর, চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী সাহা, সিএমপির জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মইনুল ইসলাম, নগরের পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ ও পাঁচলাইশ থানার এএসআই আবদুল মালেক।

- Advertisement -islamibank

পিপিএম-সেবা পাচ্ছেন সিএমপির উপ কমিশনার (বন্দর) হামিদুল ইসলাম, সিএমপির উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক, সিএমপির উপ কমিশনার (পশ্চিম) ফারুক উল হক ও সদরঘাট থানার ওসি নেজাম উদ্দীন।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM