বৃষের ঝামেলাপূর্ণ দিন, কর্কটের আয়ের সুযোগ

মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্যে সুখ-শান্তি ফিরে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। ব্যবসা- বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। অংশীদারি কাজে কোনো বন্ধুর সাহায্য পেয়ে যাবেন।

- Advertisement -

বৃষ: দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে নানা রকম জটিলতার সম্মুখীন হতে হবে। অনৈতিক কোনো কাজে অগ্রসর না হওয়াই ভালো। আজ দুর্নীতিবাজদের সতর্ক হতে হবে। কোনো মূল্যবান দলিল বা যন্ত্রপাতি হারিয়ে ফেলার যোগ প্রবল।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। সৃজনশীল কাজে আয় বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সাফল্য লাভ করতে পারেন।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। আয়ের সুযোগ বৃদ্ধি পাবে। আজ গৃহস্থালী কাজে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন মেরামতে ব্যয় বৃদ্ধি পাবে। আসবাবপত্র ক্রয়ের যোগ প্রবল। মায়ের সঙ্গে নানা বা খালার বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই-বোনের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে। হঠাৎ কোনো ভাই-বোনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যবসায়িক যোগযোগ শুভ।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। হোটেল-মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরূপ আয় হবে না। সঞ্চয়ের সুযোগ আসবে। বাড়িতে কোনো আত্মীয়-স্বজনের আগমন হতে পারে।

তুলা: দিনটি ভালো যাবে। আয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসায়িক কাজে সাফল্য পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোনো অংশীদারি কাজে সাফল্য পেয়ে যাবেন।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক কাজে কোনো কর্মচারীর ওপর বেশি নির্ভর না করাই ভালো। ভ্রমণের যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

ধনু: দিনটি আর্থিক দিক থেকে সাফল্যের। ব্যবসা-বাণিজ্যে ভালো আয় হতে পারে। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ঠিকাদারি কাজে সাফল্য লাভের যোগ প্রবল। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ের সুযোগ রয়েছে। বেসরকারি চাকরিজীবীরা বাড়তি আয়ের সুযোগ পেয়ে যাবেন।

মকর: দিনটি ভালো যাবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পাবেন। রাজনীতিবিদদের দিনটি ভালো যাবে। ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বেকারদের চাকরি লাভের যোগ রয়েছে। টেকনিক্যাল কাজের সঙ্গে জড়িতদের আয় বাড়বে।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। বিদ্যার্থীরা পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। ধ্যান ও মেডিটেশনে অগ্রগতি হবে।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সতর্কতার সঙ্গে চলতে হবে। দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। আইনগত জটিলতায় জামিনের যোগ রয়েছে। পাওনাদারের সঙ্গে কোনো বিষয়ে আলোচনা হতে পারে। পুনরায় ঋণ নেওয়ার যোগ প্রবল। প্রশাসনিক কর্মকর্তাদের দিনটি ঝামেলাপূর্ণ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM