বন্ধুত্ব থেকে প্রেমে শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্ভবত আবারও প্রেমে মজেছেন। এবার রোশন সিংহ নামে এক পাঞ্জাবি পরিবারের ছেলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

- Advertisement -

প্রথম দিকে রোশন আর শ্রাবন্তীর মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা অন্যদিকে মোড় নিয়েছে। ঘনিষ্ঠ মহলের কাছে নাকে শ্রাবন্তী বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল।

- Advertisement -google news follower

গণমাধ্যমের খবর শ্রাবন্তীর দুলাভাইয়ের পরিচিত রোশন। তার মাধ্যমেই মাস চারেক আগে দু’জনের মধ্যে প্রথম আলাপ হয়। অবশ্য শ্রাবন্তীর আগের স্বামী কৃষ্ণও ছিলেন তার ভগ্নিপতির পরিচিত।

জানা গেছে রোশন পেশায় এক এয়ারলাইন্স কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস এলাকায় বসবাস। পরিবার ও ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই বেশি পরিচিত।

- Advertisement -islamibank

এবার অবশ্য সম্পর্কের বিষয়ে খুবই সতর্ক। বুঝেশুনে পা ফেলছেন। দু’পক্ষই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েক বার দু’জনকে একসঙ্গে ডিনার ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। রোশনকে শ্রাবন্তীর ছেলেরও নাকি বেশ পছন্দ হয়েছে।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। ওই সংসারে ঝিনুক নামে এক ছেলে রয়েছে এই যুগলের। তবে সেই সংসার বেশি দিন টেকেনি।
এরপর আবার কৃষ্ণ ব্রজ নামে এক সুপার মডেলকে বিয়ে করলেও সে সংসারও দীর্ঘ হয়নি।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM