১৮১ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন চট্টগ্রামে। শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে পাঁচ দিনব্যাপী বিপিএলের চট্টগ্রাম পর্বের যাত্রা শুরু হয়েছে।

- Advertisement -

এদিন নগরের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮০ রান তোলে সিলেট।

- Advertisement -google news follower

১৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই লরি এভিন্সকে হারিয়ে বিপদে পড়ে রাজশাহী কিংস। ৫ বলে ১ রান করে সোহেল তানভীরের বলে নওয়াজের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কিংসদের সংগ্রহ ৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১৬ রান।

এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে ২৮ রানেই দুই উইকেট হারায় সিলেট। সাব্বির আহমেদ ১ রানে ও লিটন দাস ফেরেন ব্যক্তিগত ২৪ রানে। তবে তৃতীয় উইকেটে জেসন রয় ও আফিফ হোসেন দলের হাল ধরেন। দুজনের জুটি ভাঙে দলীয় ৯০ রানে। সেই জুটি ভাঙেন সিকুগে প্রসন্ন। তার বলে বোল্ড হয়ে ২৮ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ৪২ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন জেসন রয়।

- Advertisement -islamibank

এরপর দলের সঙ্গে ১৯ রান যোগ করে দলীয় ১১৯ রানে আউট হয়ে ফেরেন নিকোলাস পুরান। আর চার রানের ব্যবধানে আফিফ ফেরেন ব্যক্তিগত ২৮ রানে। এরপর মুস্তাফিজের বলে ফজলে মাহমুদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ১১ রান করা মোহাম্মদ নওয়াজ। আর শেষ দিকে সোহেল তানভীরকে সঙ্গে করে এগুতে থাকেন অধিনায়ক অলক কাপালি। দু’জনের ঝড়ো ব্যাটিংয়ে ভর করে দলের সংগ্রহ দাঁড়ায় ১৮০ রান। ১৪ বলে ১৬ রান নিয়ে অলক কাপালি ও ১০ বলে ২৩ রানে অপরাজিত থাকেন সোহেল তানভীর।

রাজশাহীর হয়ে মুস্তাফিজুর রহমান সর্বোচ্চ ২টি উইকেট নেন। এছাড়াও কামরুল ইসলাম রাব্বি, আরাফাত সানি, সেকুগে প্রসন্ন ও রায়ান টেন ডেসকাটে ১টি করে উইকেট নেন।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM