বৃশ্চিকের দাম্পত্য জীবনে সুখ, কন্যার ভাগ্যেন্নতি

মেষ: দিনটি ভালো যাবে না। বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসতে পারে। খাদ্য শস্য ও পোল্ট্রি ব্যবসায় ভালো আয়ের যোগ। বিকাশ ও রকেট ব্যবসায়ীদের আয়ে বাধা-বিপত্তি দেখা দেবে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। দুপুরের পর পাওনা টাকা আদায়ে বাধা-বিপত্তি। কোনো আত্মীয়ের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে বকেয়া বিল আদায় হতে পারে। শ্যালক-শ্যালিকার কাছ থেকে কিছু টাকা ধার নিতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক বিষয়ে ব্যয়বৃদ্ধির যোগ প্রবল। কোনো বন্ধুর সঙ্গে বিদেশ যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। সাংসারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কর্কট: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে বড় ভাই-বোনের সঙ্গে কোনো বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়িক কাজে আশানুরূপ লাভের সুযোগ আসবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ কোনো সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। চাকরি সংক্রান্ত কোনো তদবিরে সাফল্য পেতে পারেন। প্রভাবশালী কোনো সরকারি আমলার সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায়িক কাজের জন্য কোনো আলাপ-আলোচনা করতে পারেন।

কন্যা: ভাগ্যেন্নতির যোগ প্রবল। আজ ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হতে পারেন। বিদ্যার্থীরা কোনো বৃত্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকরা আজ সম্মানিত হতে পারেন।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। বাড়িতে কোনো পাওনাদারের আগমন হতে পারে। কোনো আত্মীয়ের মৃত্যুর সংবাদ পেতে পারেন। চিকিৎসকদের আয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কোনো খেলায় বিনিয়োগে লোকশানের আশঙ্কা।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে। সকালের দিকে ব্যবসায়িক ও অংশিদারি কাজে সাফল্য আশা করা যায়। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। অংশিদারি ও যৌথ ব্যবসায়ীরা আজ কোনো নতুন কাজের বিষয়ে সাফল্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে।

ধনু: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সঙ্গে কোনো ঝামেলা দেখা দেবে। আজ কোনো অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। রাগ ও জেদ পরিহার করে চলতে হবে। রাজনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো বন্ধুর দ্বারা প্রেমে সাফল্য পেতে পারেন। সন্তানের সঙ্গে বাহিরে কোথাও বেড়াতে যেতে পারেন। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষায় সাফল্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা মিডিয়ার কাজে সুযোগ পেতে পারেন।

কুম্ভ: দিনটি পারিবারিক দিক থেকে ভালো যাবে। গৃহে অতিথি সমাগমের যোগ রয়েছে। কোনো বন্ধু বা আত্মীয়ের সাহায্য পেতে পারেন। গৃহস্থালী কোনো দ্রব্যাদি ক্রয় করতে পারেন। যানবাহনে লাভের যোগ প্রবল।

মীন: দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনে আনন্দ বৃদ্ধি পাবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজের ক্ষেত্রে প্রশংসিত হওয়ার যোগ প্রবল। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM