লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানচাপায় স্কুলশিক্ষক নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় মিজানুর রহমান রুবেল নামে এক মোটর সাইকেল আরোহী স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের সড়ক বিভাগ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত রুবেল পৌর শহরের আবির নগর এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিন টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

এদিকে এ ঘটনার প্রতিবাদে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পেট্রোল পাম্প এলাকা ও মিয়া রাস্তার মাথা নামক স্থানে গাছের গুড়ি ফেলে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতির উদ্দেশে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে এসে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী রুবেলকে চাপা দেয়। এসময় পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

- Advertisement -islamibank

পরে বিক্ষুব্ধরা সড়ক অবরোধ করেন। এসময় ওই রুটে চলাচলকারী সব যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে দুর্ভোগে পড়েন যাত্রীরা। এদিকে নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM