বাল্য বিবাহ ও মাদককে শিক্ষার্থীদের লাল কার্ড 

পটিয়ায় বাল্য বিবাহ ও মাদককে লাল কার্ড দেখালো কুসুমপুরা উচ্চ বিদ্যালয়ের হাজারো শিক্ষার্থী। মাদক, যৌন হয়রানি ও বাল্য বিবাহকে লাল কার্ড সাথে দেশ প্রেম ও মানবতাকে সবুজ কার্ড প্রদর্শন এবং তা নিজ জীবনে বাস্তবায়ন করার শপথ গ্রহণ করল শিক্ষার্থীরা।

- Advertisement -

সোমবার(১৩ আগস্ট) সকাল ১০টায় স্কুলের শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে পরিচালিত হয় এ শপথ অনুষ্ঠান।

- Advertisement -google news follower

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের শপথ পাঠ করান পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদের।

উপজেলা নিবার্হী কর্মকর্তা লাল সবুজ উন্নয়ন সংঘের এমন কার্যক্রমকে ধন্যবাদ জানিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্য  বলেন, তরুণরাই পারে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে। তোমরা আজ মাদক, যৌন্য হয়রানি ও বাল্য বিবাহককে লাল কার্ড প্রদর্শন করে যে শপথ নিলে তা ভবিষ্যতে রক্ষা করবে।

- Advertisement -islamibank

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল বলেন, শিক্ষার্থীদের মধ্যে মাদক, যৌন হয়রানি ও বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির জন্য পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে শুরু হওয়া শফথ কার্যক্রমটির আজ ৬০ তম আয়োজন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM