কাপ্তাইয়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা

কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞান মনস্ক জাতির  নিয়ামক শক্তি’ শীর্ষক অনুষ্ঠিত হলো বিজ্ঞান বিষয়ক সেমিনার এবং কুইজ প্রতিযোগিতা।

- Advertisement -

মঙ্গলবার (২২ জানুয়ারি) কাপ্তাই  উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দিলদার হোসেন সেমিনারে প্রধান অতিথি ছিলেন।

প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। সেমিনারে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম,উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী।

- Advertisement -islamibank

সেমিনারে বিজ্ঞান বিষয় কি-সে সর্ম্পকে নোট পেপার উপস্থাপন করেন কর্ণফুলি সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন।

এর আগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত প্রতিযোগীতায় ১৩ টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩৯ জন শিক্ষার্থী অংশ নেয়। প্রতিযোগিতায় কাপ্তাই নৌ- বাহিনী স্কুল চ্যাম্পিয়ন এবং কাপ্তাই শিশু নিকেতন রানার্স আপ হবার গৌরব অর্জন করেন। পরে অংশগ্রহণকারীদের  পুরস্কার বিতরণ করা হয়।

জয়নিউজ/নজরুল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM