হজ্বে যাচ্ছেন মেয়র

পবিত্র হজ্বব্রত পালনের জন্য সৌদিআরব যাচ্ছেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন। মঙ্গলবার ( ১৪ আগস্ট) রাত ৮টা ৪৫ মিনিটের হজ্ব ফ্লাইটে তিনি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশ্যে যাত্রা করবেন।

- Advertisement -

৪ সেপ্টেম্বর পর্যন্ত তিনি হজ্ব পালনে সৌদিআরব অবস্থান করবেন বলে জানা গেছে। আগামী ৫ সেপ্টেম্বর হজ্ব পালন শেষে রাত ২ টা ৩০ মিনিটের ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে সৌদিআরব ত্যাগ করবেন মেয়র।

- Advertisement -google news follower

মেয়রের ব্যক্তিগত সচিব ইউসুফ রায়হান জয়নিউজকে বলেন, মেয়র মহোদয় ১৪ আগস্ট রাতে পবিত্র হজ্বব্রত পালনের জন্য চট্টগ্রাম ত্যাগ করবেন। হজ্বব্রত পালন শেষে ৫ সেপ্টেম্বর দেশে ফিরবেন তিনি।

চসিক মেয়র নগরবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়ে তিনি বলেন, মেয়র মহোদয় নগরবাসীকে যথাযথ মর্যাদা ও সুশৃংখলভাবে পবিত্র ঈদুল আজহা উদযাপনের অনুরোধ করেছেন।

- Advertisement -islamibank

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের সকল প্রস্তুতি তিনি সম্পন্ন করে  যাচ্ছেন এবং দিবসটি নগরবাসীকে যথাযথ শ্রদ্ধা ও মর্যাদার সাথে পালনের আহ্বান জানিয়েছেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM