উইম্যান চেম্বারের প্রশিক্ষণ কর্মশালা শুরু

চট্টগ্রাম উইম্যান চেম্বারের উদ্যোগে এবং এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী কাটিং, সুইং এন্ড প্যাটার্ন মেকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।

- Advertisement -

মঙ্গলবার (২২ জানুয়ারি) চট্টগ্রাম উইম্যান চেম্বারের সেমিনার হলে সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, নারী উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে প্রশিক্ষণের বিকল্প নেই। প্রশিক্ষণের সঙ্গে আমাদেরকে লক্ষ্য ঠিক করে সামনে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, নারীদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে চট্টগ্রাম উইম্যান চেম্বার। ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়ার মাধ্যমে সামনের দিনগুলোতে আমরা দেশের অর্থনীতিতে আরো বেশি অবদান রাখতে চেষ্টা করব।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বারের পরিচালক ফেন্সী ইসমাইল, ফেরদৌস ইয়াসমিন খানম ও কর্মশালার প্রশিক্ষক দিলরুবা হুসনা।

প্রসঙ্গত, কর্মশালায় ৩০ জন নারী উদ্যোক্তা অংশ নিচ্ছেন।

জয়নিউজ/ফয়সাল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM