ক্রিকইনফোর বর্ষসেরার তালিকায় মাশরাফি, মুশফিক ও লিটন

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) মঙ্গলবার ২০১৮ সালের বর্ষসেরাদের তালিকা ঘোষণা করেছে। আর এই একাদশে দ্বিতীয়বারের মতো বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন মুস্তাফিজুর রহমান। আইসিসির সেরাদের দলে বাংলাদেশের অন্য কেউ জায়গা না পেলেও ক্রিকইনফোর বর্ষসেরা পারফরম্যান্সের তালিকায় ঠিকই জায়গা করে নিয়েছেন বাংলাদেশের মাশরাফি, মুশফিক ও লিটন।

- Advertisement -

বর্ষসেরা ব্যাটিং পারফরম্যান্সের মধ্যে ইএসপিএন ক্রিকইনফোর বিচারক প্যানেল বাংলাদেশের দুটি পারফরম্যান্স রেখেছেন। দুটিই এশিয়া কাপের ঘটনা। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে দুবাইয়ে মুশফিকের ১৪৪ রানের ইনিংসটির কারণে ক্রিকইনফোর সেরা ব্যাটিং পারফরম্যান্সের মধ্যে মুশফিক জায়গা করে নিয়েছেন। আবার এশিয়া কাপের ফাইনালে লিটন দাসের ১২১ রানের ইনিংসের কারণে তিনিও ক্রিকইনফোর বর্ষসেরা পারফরম্যান্সে জায়গা করে নিয়েছেন।

- Advertisement -google news follower

অন্যদিকে ক্রিকইনফোর সেরা পারফরমারদের মধ্যে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম ওয়ানডেতে ৩৭ রানে ৪ উইকেট পেয়ে দলকে জয় এনে দিয়েছিলেন মাশরাফি। আর সে পারফরম্যান্সের কারণে ক্রিকইনফোর সেরা পারফরম্যান্সে জায়গা পেয়েছেন তিনি।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM