চট্টগ্রামে জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মঙ্গলবার

চট্টগ্রামে পাঁচ দিনব্যাপি ৪৮তম শীতকালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতা শুরু হচ্ছে মঙ্গলবার।

- Advertisement -

সোমবার (২১ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় নগরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে গোলাম ফারুক বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার (২২ জানুয়ারি) নগরের এম এ আজিজ স্টেডিয়ামে ৪৮তম শীতকালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি।

এবারের প্রতিযোগিতায় দেশের চারটি অঞ্চল থেকে (বকুল- কুমিল্লা ও সিলেট, গোলাপ- বরিশাল ও খুলনা, পদ্ম- ঢাকা ও ময়মনসিংহ এবং চাঁপা- রাজশাহী ও রংপুর) ৮০৮ জন শিক্ষার্থী, ৫২ জন টিম লিডার, ৪ জন কন্টিজেন্ট লিডারসহ সর্বমোট ৮৬৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করবে।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সচিব প্রফেসর শওকত আলম, সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুস সালাম।

জয়নিউজ/ফয়সাল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM