এবার বিপিএল নিষিদ্ধের দাবি ওলামা লীগের

বিভিন্ন সময়ে বিতর্কিত নানা দাবি তুলে সমালোচিত ওলামা লীগ এবার ক্রিকেটের জনপ্রিয় আসর বাংলাদেশ ‍প্রিমিয়ার লিগ (বিপিএল) নিষিদ্ধের দাবি তুলেছে।

- Advertisement -

সোমবার (২১ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে এক মানববন্ধন কর্মসূচি থেকে সংগঠনটি এ দাবি জানায়। ওলামা লীগ আওয়ামী লীগ সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি না পেলেও তাদের বিভিন্ন কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের দেখা যায়।

- Advertisement -google news follower

বিপিএল নিষিদ্ধের দাবি তোলার পক্ষে ওলামা লীগের সাধারণ সম্পাদক আবুল হাসান শেখ শরিয়তপুরী বলেন, এই ক্রিকেট টুর্নামেন্ট জুয়া খেলার প্রসার ঘটাচ্ছে।

তিনি বলেন, বিপিএলের নামে দেশকে জুয়াড়িদের আস্তানায় পরিণত করা হচ্ছে। প্রতিটি ব্যাটে বলে এখন জুয়ার বাজি ধরা হচ্ছে। বড় বড় জুয়াড়িদের পাশাপাশি চায়ের দোকানের সাধারণ লোকজনও এখন বিপিএল, আইপিএল তথা ক্রিকেট জুয়ায় মত্ত হয়েছে, যা সম্পূর্ণ সংবিধানবিরোধী।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশের সংবিধানে মদ ও জুয়া নিষিদ্ধ করেছেন। সেই জুয়াড়ি তৈরির আসর বিপিএল, আইপিএলের মতো খেলাধুলা বাংলাদেশে নিষিদ্ধ করতে হবে।

ওলামা লীগের সাধারণ সম্পাদক নারী ফুটবল নিয়ে বাফুফের বিরুদ্ধে বলেন, নারী ফুটবলারদের বিয়ে নিষিদ্ধ করে লিভ টুগেদারসহ অনৈতিকতাকে উৎসাহিত করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ষড়যন্ত্রকারী হোতাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM