মোদীকে কড়া জবাব মমতার

মহাজোট আসলে মানুষের বিপক্ষে, এভাবেই মমতার বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড মঞ্চকে কটাক্ষ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর মোদীর এই মন্তব্যের প্রতিক্রিয়ায় মমতা বলেন, ‘উনি কি নবাব নাকি? আমরা ওদের চাকর-বাকর-ক্রীতদাস নাকি?’

- Advertisement -

শনিবার ( ১৯ জানুয়ারি) ব্রিগেডে দেশের ২৩টি দলের প্রতিনিধিদের নিয়ে এক জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভার প্রতিক্রিয়ায় এদিনই গুজরাতের এক অনুষ্ঠানে গিয়ে মোদী বলেন, ‘মহাজোট আসলে আমার বিরুদ্ধে নয়, জনগণের বিরুদ্ধে।’  আর এই মন্তব্যেই ক্ষুব্ধ হন মমতা।

- Advertisement -google news follower

জনসভা শেষে মোদীর এই প্রতিক্রিয়া নিয়ে প্রশ্ন করা হলে মমতা বলেন, ‘উনি নবাব নন, আমরাও ওনার চাকর নই যে ওনার কথাতেই নাচব। আমরা দেশের স্বাধীন নাগরিক। উনি চান আমরা ওনার চাকর হয়ে থাকি, তবে আমরা নই।’

পশ্চিমবঙ্গে বিজেপিকে ভয় পাচ্ছে তৃণমূল, মোদীর এমন মন্তব্যের জবাবে মুখ্যমন্ত্রী মমতা বলেন, বিজেপি রাজ্যের মানুষের মুখোমুখি হতে ভয় পাচ্ছে। আগামী লোকসভা নির্বাচনেই জবাব পেয়ে যাবেন মোদী।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM