খাগড়াছড়িতে গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

খাগড়াছড়ির গাছবান এলাকায় পিপলু বৈষ্ণব ত্রিপুরা (৪১) নামে সাবেক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে এই ঘটনা ঘটে।

- Advertisement -

পিপলু বৈষ্ণব রামগড় উপজেলার বল্টুরাম এলাকার মৃত নিগমানন্দ বৈষ্ণব ত্রিপুরার ছেলে।

- Advertisement -google news follower

ইউপিডিএফ এর কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা এই ঘটনার জন্য জেএসএস’কে (এমএন লারমা) দায়ী করেছেন। তিনি জানান, দুবৃর্ত্তরা পিপলু ত্রিপুরার বাসায় গিয়ে তাকে গুলি করে হত্যা করে। নিহত পিপুল ত্রিপুরা প্রায় এক বছর আগে থেকেই ইউপিডিএফের দলীয় কর্মকাণ্ড থেকে বিরত রয়েছে এবং তিনি শারীরিকভাবে প্রতিবন্ধী।

এদিকে জেএসএস (এমএন লারমা) এর কেন্দ্রীয় সহতথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা এই ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, কোনো কিছু হলেই ওরা (ইউপিডিএফ) আমাদের ওপর দোষ চাপায়। আমাদের কোনো কর্মী এই ধরনের কাজে জড়িত নয়।

- Advertisement -islamibank

খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো জয়নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে এসেছে। সকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

জয়নিউজ/জাফর/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM