বৃশ্চিকের ঝুঁকিপূর্ণ দিন, বৃষের ধনলাভ

মেষ: মেষ রাশির জাতক-জাতিকার জন্য দিনটি মোটের উপর ভালো। যোগাযোগ মাধ্যম থেকে বেশি লাভের আশা করা যায় না। কোনো ভাই-বোনের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক অবনতির আশঙ্কা প্রবল। সাংবাদিক ও কলামিস্টদের ওপর প্রশাসনিক খড়্গ নেমে আসতে পারে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

- Advertisement -

বৃষ: বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি বকেয়া ধন লাভের। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন, ঠিক তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরূপ আয়ের সম্ভাবনা। খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর আজ আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অনাকাঙ্খিত বাধা-বিপত্তির শঙ্কা।

- Advertisement -google news follower

মিথুন: মিথুন রাশির জাতক-জাতিকার কাজ-কর্মে সতর্ক হতে হবে। অন্যমনস্কতার কারণে বারবার কাজে ভুল হতে পারে। মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। পারিবারিক ও দাম্পত্য কোনো বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসায়িক ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। বিবাহের ক্ষেত্রে বাধা-বিপত্তির আশঙ্কা।

কর্কট: আজ কর্কট রাশির জাতক-জাতিকার বৈদেশিক কাজ-কর্মে ঝামেলা দেখা দেবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন। আইনগত জটিলতা দেখা দেবে। মামলায় জামিন বাতিল হয়ে কারাগারে যেতে হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে ঝামেলা। ভাই-বোনের জন্য ভিসার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে।

- Advertisement -islamibank

সিংহ: সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু সাহায্য পেয়ে যাবেন। ব্যবসা-বাণিজ্যে বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। রোমান্টিক বিষয়ে বড় ভাই-বোনের কাছে জবাবদিহি করতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে ব্যবসায়িক বিষয়ে মনোমালিন্য হওয়ার আশঙ্কা প্রবল।

কন্যা: আজ কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। পিতার শরীর-স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। বেসরকারি চাকরিজীবীদের ওপর কোনো জুলুম হওয়ার আশঙ্কা। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য লাভের আশা আছে।

তুলা: তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভাগ্য বিড়ম্বনার। পরিকল্পনা মতো কাজে সাফল্য আসবে না। কাজে অহেতুক বাধা-বিপত্তি দেখা দেবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে কোনো টেকনিক্যাল বিষয়ে সাফল্য পাবেন। ধর্মীয় কাজে মেডিটেশন বা সাধনায় সাফল্য আসবে। বৈদেশিক বৃত্তি লাভের যোগ প্রবল।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ। শেয়ার ও লটারিতে অর্থ লাভের যোগ প্রবল। তবে কিছু ঝুঁকি রয়েছে। পুলিশ প্রশাসনের দ্বারা গ্রেপ্তার, মামলা, হামলা বা হয়রানির আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে।

ধনু: ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ব্যবসায়িক ক্ষতি ও দাম্পত্য কলহের। জীবনসাথীর সঙ্গে সকাল-সকালই কোনো বিষয়ে বিরোধ দেখা দেবে। অংশীদারি বাণিজ্যে আর্থিক গোলোযোগ দেখা দেওয়ায় মন খারাপ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য চাইলেও তা না পাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়তে পারেন।

মকর: মকর রাশির জাতক-জাতিকার কর্মস্থলে সহকর্মীদের যন্ত্রণা ভোগ করতে হবে। কোনো কাজের লোকের কারণে গৃহে দ্রব্যহানির ভয় রয়েছে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা নানা দুশ্চিন্তায় থাকতে পারেন। অনৈতিক কাজের জন্য প্রায়শ্চিত্ত করতে হতে পারে। সরকারি চাকুরেদের দুর্নীতি থেকে সতর্ক হতে হবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক-জাতিকার প্রেম প্রণয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাইয়ের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হতে পারেন। বিদ্যার্থীদের কোনো পরীক্ষা মনের মতো হবে না। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রতি মন না বসায় বারবার ভুল করতে থাকবেন। সৃজনশীল কাজে বাধা-বিপত্তি।

মীন: মীন রাশির জাতক-জাতিকার পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম। গৃহস্থালী কোনো বিষয়ে আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে। যানবাহন সার্ভিসিংয়ে দিয়ে কোনো জরিমানা গুণতে পারেন। গ্রাম থেকে কোনো আত্মীয়ের আগমনের যোগ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM