ইডিইউতে ফ্যাকাল্টি ডেভেলপমেন্ট ল্যাব

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) স্থায়ী ক্যাম্পাসের সেমিনার কক্ষে সদ্য নিয়োগপ্রাপ্তদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ফ্যাকাল্টি ডেভেলপমেন্ট ল্যাব।

- Advertisement -

শনিবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিশ্বের উন্নত বিশ্ববিদ্যালয়গুলোর সাফল্যের প্রধান কারণ তারা সমন্বিত প্রচেষ্টায় শিক্ষার্থীদের মান নিশ্চিতে কাজ করে। স্নাতক পর্যায়ে শিক্ষার্থীদের নিয়ে ৪ বছরের পরিকল্পনা থাকে তাদের। ফলে তাদের প্রত্যেক শিক্ষার্থীই একই ছাঁচে গড়ে ওঠে। কিন্তু বাংলাদেশে এমনটা দেখা যায় না। কারণ, এর জন্য প্রয়োজন ফ্যাকাল্টিদের টিমওয়ার্ক। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একটি টিম হিসেবে কাজ করছে। আমাদেরকে ঐক্যবদ্ধভাবে ইডিইউকে দেশসেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে হবে।

ডিন কমিটির চেয়ারম্যান ও স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সামস-উদ-দোহা ও ইন্টারন্যাশনাল অ্যাডভাইজরি বোর্ডের সদস্য সৈয়দ শফিকউদ্দীন আহমেদ।
উপস্থিত ছিলেন ডেভেলপমেন্ট এন্ড প্ল্যানিং ডিরেক্টর শাফায়েত কবির চৌধুরী, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া।

জয়নিউজ/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM