বাঁশখালীতে দা’র কোপে দুই পুলিশ আহত

বাঁশখালীর দক্ষিণ জলদি গ্রামে আসামি গ্রেপ্তার ও মালামাল জব্দ করতে গিয়ে আসামির দা’র কোপে পুলিশের দুই সদস্য আহত হয়েছে। শনিবার ( ১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জয়নিউজকে বলেন, দক্ষিণ জলদি গ্রামের মৃত জাকের হোসেন প্রকাশ জাকের মেম্বারের ছেলে জমির উদ্দিন প্রকাশ কালুর বিরুদ্ধে চন্দনাইশ থানায় একটি ৩০৭ ও ৩২৬ ধারায় হত্যাচেষ্টার মামলা রয়েছে। ওই মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্টসহ মালামাল ক্রোকের নির্দেশনা ছিল আদালতের।

- Advertisement -google news follower

শনিবার থানা পুলিশ আদালতের নির্দেশ পালন করতে গেলে ঘরের নারী-পুরুষ মিলে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় আসামি জমিরের দা’র কোপে এএসআই প্রদীপ চক্রবর্তী ও নুরুন্নবী টিপু আহত হন। গুরুতর আহত প্রদীপ চক্রবর্তীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ক্রোকি মালামাল জব্দ করে ও জমির উদ্দিনের মা শামশুজ্জামান বেগমকে (৪৭) গ্রেপ্তার করে।

এএসপি (আনোয়ারা সার্কেল) মফিজ উদ্দিন বলেন, পুলিশের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। জমিরসহ আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM