কাল আওয়ামী লীগের বিজয় উৎসব

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিজয় উৎসব’ উদযাপনে ব্যাপক গণজমায়েতের প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। শনিবার (১৯ জানুয়ারি) মহাসমাবেশ করবে ক্ষমতাসীন দলটি।

- Advertisement -

মহাসমাবেশে ঢাকা মহানগরের পাশাপাশি সারাদেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা যোগ দেবেন।

- Advertisement -google news follower

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিশাল জয় পেয়ে টানা তৃতীয়বার সরকার গঠন করে আওয়ামী লীগ।

এই নির্বাচনে আওয়ামী লীগ ২৫৭টি এবং দলটির নেতৃত্বে মহাজোট ২৮৮টি আসনে জয় লাভ করে। ভোটগ্রহণ শেষ হওয়ার পর আওয়ামী লীগের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে বিজয়োল্লাস বা আনন্দ র‌্যালি না করার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়। পরবর্তী সময়ে ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে বিজয় উৎসব করার সিদ্ধান্ত নেওয়া হয়।

- Advertisement -islamibank

আওয়ামী লীগের শীর্ষ নেতারা জানিয়েছেন, শনিবার দুপুর ২টায় মহাসমাবেশ শুরু হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে তিনি আগামী দিনে দল ও সরকারের গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলো তুলে ধরবেন। দেবেন প্রয়োজনীয় দিক নির্দেশনাও।
দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকা মহানগরীকে জনসমুদ্রে পরিণত করার কথা বলেছেন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM