চান্দগাঁওয়ে সাংসদ মঞ্জুর হোসেনকে সংবর্ধনা

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারি-আলফাডাঙা) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও সাবেক সচিব মঞ্জুর হোসেন বুলবুলকে সংবর্ধনা দিয়েছে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত ৮টায় সংগঠনের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত অতিথি মঞ্জুর হোসেন বুলবুল বলেন, আমি দীর্ঘদিন চট্টগ্রামের বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেছি। যে কারণে চট্টগ্রামের মানুষের সঙ্গে আমার হৃদ্যতার সম্পর্ক রয়েছে। চট্টগ্রামকে আমি ভালোবাসি। চট্টগ্রামের যে কোন উন্নয়ন কর্মকাণ্ডের জন্য আমার সহযোগিতা প্রয়োজন হলে আমি সাধ্যমতো চেষ্টা করব। প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখে আমাকে সংসদ সদস্য হওয়ার সুযোগ দিয়েছেন। এজন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞ।

সংবর্ধনা দেওয়ার জন্য চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, দেশের প্রতিটি সেক্টরে দুর্নীতি ও সুশাসন প্রতিষ্ঠা করার জন্য সরকার কাজ করছে। এই অগ্রযাত্রায় শেখ হাসিনার সরকার বিশ্বের কাছে এখন দৃষ্টান্ত হয়ে উঠেছে।

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি, শিল্পপতি ও সমাজসেবক হাসান মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ সাইফু, চট্টগ্রাম চেম্বারের সাবেক সহসভাপতি মনজুরুল আমিন চৌধুরী, চট্টগ্রাম চেম্বার পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, হামিদুল হক।

সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি হাসান মাহমুদ চৌধুরীর নির্দেশনা ও তত্ত্বাবধানে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। মসজিদ, কবরস্থান ও সড়কের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হয়েছে। চান্দগাঁওকে একটি আধুনিক আবাসিক এলাকায় রূপান্তর করেছেন তিনি।

বক্তারা স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের (কালুরঘাট বেতার কেন্দ্র) নাম পরিবর্তন করে চান্দগাঁও বেতার কেন্দ্র নামকরণের দাবি জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...