চবি শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

প্রধানমন্ত্রীকে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দেওয়ার অভিযোগে ইয়াকুব রাসেল নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে চবি ছাত্রলীগের একাংশের কর্মীরা। রোববার(১২ আগস্ট) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

মারধরের শিকার ইয়াকুব রাসেল বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী। কলকাতা ভিত্তিক জনপ্রিয় কমেডি শো মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৮ সেরা আটে ছিলেন তিনি।

- Advertisement -google news follower

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ‘হাসি না’ লিখে স্ট্যাটাস দিয়েছেন তিনি। অভিযোগ ছাত্রলীগের । মারধরকারীরা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির জ্যৈষ্ঠ সহ-সভাপতি মনছুর আলমের অনুসারী হিসেবে পরিচিত।

মারধরের শিকার ইয়াকুবের বন্ধুরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। তার মাথায় গুরুতর জখম পাওয়া গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. শুভাশীষ চৌধুরী শুভ জয়নিউজকে জানান, আহত ইয়াকুব রাসেলের মাথায় বেল্টের বকলেসের আঘাতে গুরুতর জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মারধরের বিষয়টি স্বীকার করে চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইকবাল টিপু জয়নিউজকে বলেন, নেত্রীকে কটূক্তি করার কারণে প্রথম বর্ষের জুনিয়ররা তাকে মারধর করেছে। অতীতেও তার এ ধরণের রেকর্ড ছিল। তখন সে আমাদের কাছে মাফ চেয়েছিল। এখন আবার বিভিন্ন সরকারবিরোধী আন্দোলনে আজেবাজে লেখা লিখছে। এজন্যই তাকে ধরা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র জয়নিউজকে বলেন, আমরা বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM