দুদকের অভিযানে চট্টগ্রাম কাস্টম কর্মকর্তা গ্রেপ্তার

চট্টগ্রাম কাস্টম হাউজের প্রশাসন ও স্টাফ শাখার রাজস্ব কর্মকর্তা (আরও) নাজিম উদ্দিনকে ৬ লাখ টাকাসহ গ্রেপ্তার করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তারা।

- Advertisement -

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে দুদকের প্রধান কার্যালয় ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সমন্বিত একটি দল এ অভিযান পরিচালনা করে।

- Advertisement -google news follower

দুদক কর্মকর্তারা জানান, চট্টগ্রাম কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা নাজিম উদ্দিনের অফিস কক্ষে তল্লাশি চালিয়ে তাঁর আলমারি থেকে ৬ লাখ টাকা পাওয়া যায়। নাজিম এই টাকার সঠিক তথ্য দিতে না পারায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রাম কাস্টম হাউসের কমিশনার ড. একেএম নুরুজ্জামান জানান, দুদকের অভিযানে রাজস্ব কর্মকর্তা নাজিম উদ্দিনকে আটকের পর তাঁকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ঘটনার প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান বরাবর চিঠি প্রেরণ করা হবে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM