টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ (৪৭) ও আবুল কালাম (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় এলজি ও ২২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

বুধবার (৯ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নাফনদীর খুরেরমুখ এলাকায় এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জয়নিউজকে জানান, গোপন সূত্রে মাদক উদ্ধারের জন্য টেকনাফ থানা পুলিশের একটি টিম রাতে অভিযানে নামে। এসময় রাত আনুমানিক ২টার দিকে খুরেরমুখ এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ইয়াবা ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ, ৫টি দেশীয় অস্ত্র ও ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

ওসি আরো জানান, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। এদের মধ্যে আবুল কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও মানব পাচারসহ ১০টি এবং আব্দুর রশিদের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

এই ঘটনায় পুলিশের টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফরহাদ ও কনস্টেবল হৃদয় আহত হন।

নিহত আব্দুর রশিদ প্রকাশ ডাইল্যা টেকনাফের সাবরাং ইউনিয়নের কচুবুনিয়া এলাকার মৃত এনাম শরীফের ছেলে ও আবুল কালাম একই ইউনিয়নের কাটা বনিয়ার আব্দুর রহমানের ছেলে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM